প্রার্থী দেখে নয় অপরাধ দেখে ব্যবস্থা নেওয়া হবে – ইসি রাশেদা সুলতানা 

লালমনিরহাট প্রতিনিধি 

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন যে প্রার্থীই অপরাধ করুক না কেন, দলমত নির্বিশেষে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রার্থী দেখে নয়, বরং অপরাধ দেখে ব্যবস্থা নেওয়া হবে। মাঠ পর্যায়ের প্রশাসন যদি নিরপেক্ষ ও শক্তিশালীভাবে তাদের কাজ করে তবে কোথাও কোনো বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই।

শনিবার দুপুরে লালমনিরহাট  জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে নির্বাচনী আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের  তিনি এসব কথা বলেন।  তিনি আরো বলেন, বিগত নির্বাচনে যারা প্রশ্নবিদ্ধ হয়েছেন তাদের বিরুদ্ধে তদন্তে প্রমাণিত হওয়ায় কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোটারদেরকে নির্বিঘ্নে, নিরাপদে ও নির্ভয়ে ভোটকেন্দ্রে উপস্থিত ও ভোটপ্রদানের সুষ্ঠু ও সুন্দর পরিবেশ তৈরিতে যা যা করতে হয় স্থানীয় প্রশাসন তাই করবে। কোনোভাবেই ভোটররা যেন অসন্তষ্ট ও ভীতির সৃষ্টি না হয় সেই ব্যাপারে সর্বদা সজাগ থাকতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ প্রদান করেন।

এর আগে বেলা ১১টায় লালমিরহাট, কুড়িগ্রাম, রংপুর ,নীলফামারী মোট ৪টি জেলার ডিসি, এসপি, জেলা নির্বাচন কর্মকর্তা, মাঠ পর্যায়ের বিভিন্ন শ্রেণির সরকারি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন। সেখানে প্রায় ২ ঘণ্টাব্যাপি চলে রুদ্ধদ্বার বৈঠক। এরপর তিনি দুপুর ৩টার দিকে জেলার গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন।

এসময় লালমনিরহাট জেলা প্রশসক মোহাম্মদ উল্লাহ , পুলিশ সুপার সাইফুল ইসলামসহ কুড়িগ্রাম,রংপুর,নীলফামারী জেলার ডিসি ও এসপি,নির্বাচন কর্মকর্তা, এবং স্থানীয় প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন । 

Share

আরও পড়ুন

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments